রবিবার, ২০ অক্টোবর ২০২৪, ০২:৩৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলের বিশিষ্ট সাংবাদিক মাওলানা নূরুল আমিন-এর মাতৃ বিয়োগ বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ

বকশীগঞ্জে করোনার সংক্রমণ রোধে ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম অব্যাহত

জিএম ফাতিউল হাফিজ বাবু, বকশীগঞ্জ (জামালপুর): জামালপুরের বকশীগঞ্জে করোনার সংক্রমণ রোধে ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম অব্যাহত রেখেছে উপজেলা প্রশাসন।

উপজেলা প্রশাসনের পক্ষে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুন মুন জাহান লিজা ও সহকারী কমিশনার (ভূমি) স্নিগ্ধা দাস প্রতিদিনই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে আসছেন। করোনার সংক্রমণ নিম্নমুখী ও মানুষের মধ্যে ভীতি দূর করে সচেতনতা বৃদ্ধি করতে এই দুই কর্মকর্তা মাঠে রয়েছেন শুরু থেকেই।

তাদের সঙ্গে বকশীগঞ্জ থানা পুলিশ, বিজিবি সদস্যরা মাঠে রয়েছেন সর্বক্ষণ। সরকারি নির্দেশনা বাস্তবায়ন ও লকডাউন করতে অভিযান পরিচালনা করছেন উপজেলা প্রশাসন।

মঙ্গলবার লকডাউনের পঞ্চম দিনে উপজেলা নির্বাহী অফিসার মুন মুন জাহান লিজা অভিযান পরিচালনা করেছেন। তিনি ৯ জনকে সরকারি নির্দেশনা অমান্য করার দায়ে ৩ হাজার টাকা জরিমানা আদায় করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com